শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

Daily Pokkhokal
বৃহস্পতিবার, ৩১ মার্চ ২০১৬
প্রথম পাতা » অপরাধ » তনু হত্যার রহস্যও উন্মোচিত হবে: স্বরাষ্ট্রমন্ত্রী
প্রথম পাতা » অপরাধ » তনু হত্যার রহস্যও উন্মোচিত হবে: স্বরাষ্ট্রমন্ত্রী
২০০ বার পঠিত
বৃহস্পতিবার, ৩১ মার্চ ২০১৬
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

তনু হত্যার রহস্যও উন্মোচিত হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

---

ডেস্ক পক্ষকাল :বুধবার (৩০ মার্চ) বিকালে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে বাংলাদেশ জাতীয় জোট (বিএনএ) আয়োজিত ‘বাংলাদেশের স্বাধীনতার ৪৫ বছরে আমাদের প্রাপ্তি’ শীর্ষক আলোচনা অনুষ্ঠান শেষে সংবাদিকদের প্রশ্নের জবাবে দেশের সকল হত্যাকাণ্ডের মতো তনু হত্যার রহস্যও উন্মোচন করা হবে। হত্যাকারী যারাই হোক না কেন, তাদের আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, তদন্তে যেন কোনো ধরনের গাফিলতি না হয়, সেজন্যই তনুর মরদেহ আবারো কবর থেকে ওঠানো হয়েছে। আইনের উর্ধ্বে কেউ নেই, এ হত্যার সঙ্গে যারাই জড়িত থাকবে, তাদেরকে ছাড় দেওয়া হবে না। সরকার সকল হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন করেছে, তনু হত্যার রহস্যও উন্মোচন করবে।

আলোচনা সভায় বিএনপি-জামায়াতের দিকে ইঙ্গিত করে তিনি বলেন,  বাংলাদেশের কয়েকটি রাজনৈতিক দল দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে।

দারিদ্র্য ভবিষ্যতে মিউজিয়ামে চলে যাবে উল্লেখ করে তিনি বলেন, দেশে এখন আর হতদরিদ্র নেই, মঙ্গা নেই। এটা সম্ভব হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের জন্য।

বিএনএর চেয়ারম্যান ও তৃণমূল বিএনপির আহ্বায়ক ব্যারিস্টার নাজমুল হুদার সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য দেন  জোটের মহাসচিব সেকেন্দার আলী মনি। সভায় বিশেষ অতিথি ছিলেন জোটটির কো-চেয়ারম্যান এম নাজিমউদ্দীন আল আজাদ, আরিফ মাঈনউদ্দিন প্রমুখ।

ব্যারিস্টার নাজমুল হুদা বলেন, আমি এমপি-মন্ত্রী হওয়ার জন্য তৃণমূল বিএনপির ডাক দেইনি। ডাক দিয়েছি, একটি সুস্থ রাজনীতির ধারা তৈরি করার জন্য। হরতাল-অবরোধের ধ্বংসাত্মক কার্যক্রম বন্ধে কার্যকর উদ্যোগ গ্রহণের জন্য স্বরাষ্ট্রমন্ত্রীকে ধন্যবাদ জানান তিনি।



এ পাতার আরও খবর

রাশিয়া পারমাণবিক অস্ত্র ব্যবহার করতে প্রস্তুত রাশিয়া পারমাণবিক অস্ত্র ব্যবহার করতে প্রস্তুত
মস্কোর কনসার্ট হলে হামলায় আদালতে  তিনজন সন্দেহভাজন দোষী সাব্যস্ত মস্কোর কনসার্ট হলে হামলায় আদালতে তিনজন সন্দেহভাজন দোষী সাব্যস্ত
চীনের  গণতান্ত্রিক প্রক্রিয়া বিঘ্নিত করার সঙ্গে জড়িত থাকার অভিযোগ আনা ব্যক্তিদের বিরুদ্ধে সোমবার নিষেধাজ্ঞা আরোপ করবে ব্রিটেন চীনের গণতান্ত্রিক প্রক্রিয়া বিঘ্নিত করার সঙ্গে জড়িত থাকার অভিযোগ আনা ব্যক্তিদের বিরুদ্ধে সোমবার নিষেধাজ্ঞা আরোপ করবে ব্রিটেন
রমজানে হামলা সহিংসতায় ইন্ধন জোগাচ্ছে রমজানে হামলা সহিংসতায় ইন্ধন জোগাচ্ছে
ধর্ষণের অভিযোগের মুখে ট্রাম্পের সমর্থনের পক্ষে ন্যান্সি মেস, ব্যক্তিগত অভিজ্ঞতা শেয়ার ধর্ষণের অভিযোগের মুখে ট্রাম্পের সমর্থনের পক্ষে ন্যান্সি মেস, ব্যক্তিগত অভিজ্ঞতা শেয়ার
সংসদে বিএনপির নিবন্ধন বাতিলের দাবি তুললেন নিখিল সংসদে বিএনপির নিবন্ধন বাতিলের দাবি তুললেন নিখিল
চোরাই অটো রিক্সাও ব্যাটারিসহ ২ জনকে আটক করেছেন বাঞ্ছারামপুর মডেল থানা পুলিশ। চোরাই অটো রিক্সাও ব্যাটারিসহ ২ জনকে আটক করেছেন বাঞ্ছারামপুর মডেল থানা পুলিশ।
নেত্রকোণায় আওয়ামী লীগের নেতাকে কুপিয়ে হত্যা নেত্রকোণায় আওয়ামী লীগের নেতাকে কুপিয়ে হত্যা
সীমান্তের ওপার থেকে আসা গোলার আঘাতে দুই জন নিহত সীমান্তের ওপার থেকে আসা গোলার আঘাতে দুই জন নিহত
বর্ডারগার্ড (বিজিবি) সদস্যদেরকে ধৈর্য ধারণ করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্ডারগার্ড (বিজিবি) সদস্যদেরকে ধৈর্য ধারণ করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)