শিরোনাম:
ঢাকা, শুক্রবার, ৩ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

Daily Pokkhokal
শনিবার, ১০ জানুয়ারী ২০১৫
প্রথম পাতা » অপরাধ » কাহারোলে ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ী অপহরণ
প্রথম পাতা » অপরাধ » কাহারোলে ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ী অপহরণ
২৫২ বার পঠিত
শনিবার, ১০ জানুয়ারী ২০১৫
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কাহারোলে ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ী অপহরণ

---মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরে কাহারোলে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয় দিয়ে  মো. রহিদুল ইসলাম (৩০) নামে এক ব্যবসায়ীকে অপহরণ করা হয়েছে।
শুক্রবার রাত সাড়ে ১১টায় উপজেলার রামপুর মোড়ের কাছে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে ২ মোটরসাইকেল আরোহী নিজেদেরকে ডিবি পরিচয় দিয়ে রহিদুলকে তুলে নিয়ে যায়। রহিদুল উপজেলার মুকুন্দপুর ইউনিয়নের মৃত সিরাজ উদ্দিনের ছেলে ও মুদি ব্যবসায়ী।
অপহৃত রহিদুলের বড় ভাই মো. বাদশা মিয়া জানান, দোকান বন্ধ করে শুক্রবার রাত ১২টায় বাড়ি যাওয়ার প্রস্তুুতিকালে মোটরসাইকেল আরোহী ২ ব্যক্তি দোকানের সামনে এসে জিজ্ঞেস করে রহিদুল কে? এ সময় তার ভাই এগিয়ে এসে বলেন- ‘আমি রহিদুল’। তখন তারা নিজেদের ডিবি পরিচয় দিয়ে তাকে হাতকড়া পরিয়ে আটক করে। তার ভাই কারণ জানতে চাইলে তার বিরুদ্ধে মামলা আছে এ বলে তুলে নিয়ে যায়। পরে শুক্রবার থানায় যোগাযোগ করলে তারা এ বিষয়ে অবহিত নয় বলে জানান।
রহিদুলের স্ত্রী মোছা. লাইলি বেগম জানান, তার স্বামীর বিরুদ্ধে কোনো মামলা নেই। ঘটনার পর থেকে তার মোবাইল ফোন বন্ধ রয়েছে। আমরা বিষয়টি পুলিশকে জানিয়েছি। পরিবারের লোকজন তাকে উদ্ধারে সম্ভাব্য সব স্থানে খোঁজ অব্যাহত রেখেছেন বলে লাইলি বেগম জানান।
দিনাজপুর ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেদওয়ানুর রহিম জানান, রহিদুল ইসলাম নামে  কোনো ব্যবসায়ী আটকের বিষয়ে তাদের কাছে কোনো তথ্য নেই।
কাহারোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পৃথ্বিশ কুমার রায় জানান, পরিবারের পক্ষ থেকে কেউ অভিযোগ করেনি। তবে উপজেলা চেয়ারম্যান মো. মামুনর রশিদ বিষয়টি মুঠোফোনে অবহিত করেছেন বলে তিনি জানান।



এ পাতার আরও খবর

রাশিয়া পারমাণবিক অস্ত্র ব্যবহার করতে প্রস্তুত রাশিয়া পারমাণবিক অস্ত্র ব্যবহার করতে প্রস্তুত
মস্কোর কনসার্ট হলে হামলায় আদালতে  তিনজন সন্দেহভাজন দোষী সাব্যস্ত মস্কোর কনসার্ট হলে হামলায় আদালতে তিনজন সন্দেহভাজন দোষী সাব্যস্ত
চীনের  গণতান্ত্রিক প্রক্রিয়া বিঘ্নিত করার সঙ্গে জড়িত থাকার অভিযোগ আনা ব্যক্তিদের বিরুদ্ধে সোমবার নিষেধাজ্ঞা আরোপ করবে ব্রিটেন চীনের গণতান্ত্রিক প্রক্রিয়া বিঘ্নিত করার সঙ্গে জড়িত থাকার অভিযোগ আনা ব্যক্তিদের বিরুদ্ধে সোমবার নিষেধাজ্ঞা আরোপ করবে ব্রিটেন
রমজানে হামলা সহিংসতায় ইন্ধন জোগাচ্ছে রমজানে হামলা সহিংসতায় ইন্ধন জোগাচ্ছে
ধর্ষণের অভিযোগের মুখে ট্রাম্পের সমর্থনের পক্ষে ন্যান্সি মেস, ব্যক্তিগত অভিজ্ঞতা শেয়ার ধর্ষণের অভিযোগের মুখে ট্রাম্পের সমর্থনের পক্ষে ন্যান্সি মেস, ব্যক্তিগত অভিজ্ঞতা শেয়ার
সংসদে বিএনপির নিবন্ধন বাতিলের দাবি তুললেন নিখিল সংসদে বিএনপির নিবন্ধন বাতিলের দাবি তুললেন নিখিল
চোরাই অটো রিক্সাও ব্যাটারিসহ ২ জনকে আটক করেছেন বাঞ্ছারামপুর মডেল থানা পুলিশ। চোরাই অটো রিক্সাও ব্যাটারিসহ ২ জনকে আটক করেছেন বাঞ্ছারামপুর মডেল থানা পুলিশ।
নেত্রকোণায় আওয়ামী লীগের নেতাকে কুপিয়ে হত্যা নেত্রকোণায় আওয়ামী লীগের নেতাকে কুপিয়ে হত্যা
সীমান্তের ওপার থেকে আসা গোলার আঘাতে দুই জন নিহত সীমান্তের ওপার থেকে আসা গোলার আঘাতে দুই জন নিহত
বর্ডারগার্ড (বিজিবি) সদস্যদেরকে ধৈর্য ধারণ করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্ডারগার্ড (বিজিবি) সদস্যদেরকে ধৈর্য ধারণ করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)