শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

Daily Pokkhokal
শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী ২০২১
প্রথম পাতা » জেলার খবর » টাঙ্গাইলের যুবলীগ নেতা একাধিক মামলার আসামি হয়ে কারাগারে
প্রথম পাতা » জেলার খবর » টাঙ্গাইলের যুবলীগ নেতা একাধিক মামলার আসামি হয়ে কারাগারে
৫৫২ বার পঠিত
শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

টাঙ্গাইলের যুবলীগ নেতা একাধিক মামলার আসামি হয়ে কারাগারে

--- টাঙ্গাইলে যুবলীগ নেতা বেপরোয়া একাধিক মামলায় আসামী হয়ে কাকরাগারে

নিজস্ব প্রতিবেদক: হত্যা, ছিনতাই, হত্যার পরিকল্পনা, কুপিয়ে জখম,মাদক সিন্ডিকেট নিয়ন্ত্রণসহ নানা অপরাধে জড়িত থাকায় ৯টি মামলার এজাহারভুক্ত আসামী কালিহাতী উপজেলার পাইকড়া ইউনিয়ন যুবলীগের বেপরোয়া সভাপতি সেলিম রেজা বর্তমানে টাঙ্গাইল জেলা কারাগারে হাজত বাস করছেন।

জানা যায়, ওই ইউনিয়ন যুবলীগের সভাপতি দীর্ঘ দিন যাবৎ সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছে। স্থানীয়রা জানান, সেলিম রেজা সন্ত্রাসী বাহিণী গঠণ করেছে। যুবলীগ তার একটা সাইনবোর্ড মাত্র। তিনি এই ইউনিয়নে চাঁদাবাজী, খুন-জখম ও মাদক সিন্ডিকেট নিয়ন্ত্রণ করেন। তার বাহামভুক্ত সন্ত্রাসী বাহিণী নিয়ন্ত্রণে স্থানীয় প্রভাবশালী নেতার হাত রয়েছে। হায়দার মাস্টার তাকে সেল্টার দেয়। এখানকার এমপির দোহাই দিয়ে সন্ত্রাসী সেলিম রেজা সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছে। তাদের সন্ত্রাসী কর্মকান্ড অব্যাহত থাকায় এলাকার মানুষগুলো জিম্মি। কেউ প্রতিবাদ করতে গেলে তাদের হাতে নির্যাতনের শিকার হতে হয়। হত্যা, কুপিয়ে জখম করা তাদের কাছে সাধারণ ব্যাপার।

সরেজমিনে খোঁজ নিয়ে জানা যায়, পূর্বশত্রুতার জের ধরে সম্প্রতি পাইকড়া ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ফুল চাঁনের উপর সন্ত্রাসী হামলা চালায় ওই ইউনিয়ন যুবলীগের সভাপতি সেলিম রেজা ও তার বাহিণীর ক্যাডাররা। ফুল চাঁনকে দু’পায়ে কুপিয়ে গুরুতর জখম করে। এই ঘটনায় মামলা হলে বেপরোয়া সেলিম রেজাসহ ৪জন আসামীকে টাঙ্গাইল জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত  টাঙ্গাইল জেলা কারাগারে প্রেরণ করেন।এই মামলায় বাদীসহ একাধিক ভুক্তভোগী অভিযোগ করেন, বাকী ১২জন আসামী জামিনে মুক্তি পেয়ে আমাদের বিভিন্ন সময়ে হত্যার হুমকি দিচ্ছে ।

পাইকড়া ইউপি চেয়ারম্যান মো: আজাদ হোসেনের উপর ইতিপূর্বে সন্ত্রাসী সেলিম রেজা হামলা করেছিল। তার পেছনের কারণ ছিল যাতে ইউপি চেয়ারম্যান কোন মনোনয়নপত্র না কিনতে পারে। ওই ঘটনায় ইউপি চেয়ারম্যান কালিহাতী আমলী আদালতে মামলা দায়ের করেন। এছাড়া, বলিখন্ড গ্রামের কাদের খানের স্ত্রী সোনিয়া বেগম উপর হামলা করায় তিনি সেলিম রেজার নামে ছিনতাই মামলা দায়ের করেন। মামলা নং ৪২৭/২০। বলিখন্ড গ্রামের মজিবর হত্যা মামলায় খুনি সেলিম রেজার নামে টাঙ্গাইল দায়রা জজ আদালতের মামলা নং ২৩২/০৪।

পাইকড়া ইউপির বর্তমান চেয়ারম্যান  মো: আজাদ হোসেন ওই সন্ত্রাসী দল হায়দার মাস্টার ও সেলিম রেজা বাহিণীর সন্ত্রাসী কর্মকান্ড নস্যাৎ করার জন্য তিনি আইনশৃঙ্খলা বাহিণীর সজাগ দৃষ্টি কামনা করেছেন।পাইকড়া ইউপিবাসীর সুরক্ষা নিশ্চিত করতে তিনি টাঙ্গাইল জেলা-উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের আর্শীবাদ চেয়েছেন। সন্ত্রাস ও মাদকমুক্ত ইউনিয়ন  গড়তে ইউনিয়নবাসীকে জোট থাকার আহবান জানান।

পাইকড়া ইউনিয়নের বিভিন্ন পেশার ব্যক্তিবর্গের সাথে আলাপকালে জানান, সন্ত্রাসী সেলিম রেজাকে দমন করতে হবে। তা না হলে ইউনিয়ন বাসীর রক্ষা নেই। এজন্য আমরা উদ্ধর্তন আইন-শৃঙ্খলা বাহিণীর হস্তক্ষেপ কামনা করছি।



এ পাতার আরও খবর

নেত্রকোণায় আওয়ামী লীগের নেতাকে কুপিয়ে হত্যা নেত্রকোণায় আওয়ামী লীগের নেতাকে কুপিয়ে হত্যা
জামালপুরের সরিষাবাড়ী থানা হাজতে আসামির মৃত্যু জামালপুরের সরিষাবাড়ী থানা হাজতে আসামির মৃত্যু
মায়ের কবরের পাশে সমাহিত হলেন সিরাজুল আলম খান মায়ের কবরের পাশে সমাহিত হলেন সিরাজুল আলম খান
সিএমএসডি) কেন্দ্রীয় ঔষধাগারের পিয়ন সোহেল কোটি কোটি টাকা  ও পাঁচ তলা নির্মাণাধীন বাড়ির মালিক। সিএমএসডি) কেন্দ্রীয় ঔষধাগারের পিয়ন সোহেল কোটি কোটি টাকা ও পাঁচ তলা নির্মাণাধীন বাড়ির মালিক।
দ্রব্যমূল্যে আগুন জনগন বেসামাল দ্রব্যমূল্যে আগুন জনগন বেসামাল
কুমিল্লা দাউদকান্দিতে ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত কুমিল্লা দাউদকান্দিতে ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত
প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান   দেশের শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলেন মোহাম্মদ আলি প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান দেশের শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলেন মোহাম্মদ আলি
সেনাবাহিনীর অর্থায়নে পানছড়িতে শিক্ষা সামগ্রী বিতরণ সেনাবাহিনীর অর্থায়নে পানছড়িতে শিক্ষা সামগ্রী বিতরণ
ভিক্ষুকের কোলে ৬ মাসের ছেলেকে রেখে পালিয়েছে নিষ্ঠুর মা! ভিক্ষুকের কোলে ৬ মাসের ছেলেকে রেখে পালিয়েছে নিষ্ঠুর মা!
লক্ষ্মীপুরে মেঘনা নদীতে দুই মাস  মাছ ধরা নিষেধ লক্ষ্মীপুরে মেঘনা নদীতে দুই মাস মাছ ধরা নিষেধ

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)