শিরোনাম:
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

Daily Pokkhokal
রবিবার, ২১ জানুয়ারী ২০১৮
প্রথম পাতা » অপরাধ | ব্রেকিং নিউজ | শিক্ষা ও ক্যারিয়ার | সম্পাদক বলছি » শিক্ষা মন্ত্রণালয়ের দুই কর্মকর্তা গায়েব হলেন
প্রথম পাতা » অপরাধ | ব্রেকিং নিউজ | শিক্ষা ও ক্যারিয়ার | সম্পাদক বলছি » শিক্ষা মন্ত্রণালয়ের দুই কর্মকর্তা গায়েব হলেন
৩৮১ বার পঠিত
রবিবার, ২১ জানুয়ারী ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

শিক্ষা মন্ত্রণালয়ের দুই কর্মকর্তা গায়েব হলেন

---
পক্ষকাল ডেস্ক ঃ
এবার শিক্ষা মন্ত্রণালয়ের দুই কর্মকর্তা নিখোঁজ হয়েছেন। তাঁদের উদ্ধার ও প্রয়োজনীয় ব্যবস্থা নিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে চিঠি পাঠিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।

রোববার শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মো. আফরাজুর রহমান সাংবাদিকদের এ সব তথ্য জানিয়েছেন।

নিখোঁজ দুই কর্মকর্তা হলেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের ব্যক্তিগত কর্মকর্তা (পিও) মো. মোতালেব এবং মাধ্যমিক উচ্চ শিক্ষা বিভাগে সংযুক্ত মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের উচ্চমান সহকারী মো. নাসির উদ্দিন।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পাঠানো চিঠির বরাত দিয়ে আফরাজুর রহমান বলেন, গতকাল শনিবার বিকেলে সাড়ে ৪টার দিকে বাসা থেকে বের হন মোতালেব। এরপর তাঁর কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। তাঁর মোবাইল ফোন বন্ধ আছে। তাঁর বড় ভাই রাজধানীর হাজারীবাগ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

সিনিয়র তথ্য কর্মকর্তা আরো জানান, উচ্চ মান সহকারী নাসির উদ্দিন গত বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দুপুর ২টার দিকে সচিবালয়ের দিকে আসছিলেন। তিনি এর পর থেকে তিনি নিখোঁজ। তাঁর শাশুড়ি বনানী থানায় এ বিষয়ে জিডি করেছেন। তিনি আরো জানান, তাঁদের উদ্ধার ও প্রয়োজনীয় পদক্ষেপ নিতে শিক্ষা মন্ত্রণালয়ের একটি চিঠি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে দেওয়া হয়েছে।

সম্প্রতি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মোবাশ্বার হাসান সিজার, সাংবাদিক উৎপল দাস, ব্যবসায়ী অনিরুদ্ধ কুমার রায় নিখোঁজ হন। তবে তাঁরা ফিরে এসেছেন। এ ছাড়া সাবেক রাষ্ট্রদূত মারুফ জামানসহ কয়েকজনের এখনো খোঁজ পাওয়া যায়নি।



এ পাতার আরও খবর

রাশিয়া পারমাণবিক অস্ত্র ব্যবহার করতে প্রস্তুত রাশিয়া পারমাণবিক অস্ত্র ব্যবহার করতে প্রস্তুত
মস্কোর কনসার্ট হলে হামলায় আদালতে  তিনজন সন্দেহভাজন দোষী সাব্যস্ত মস্কোর কনসার্ট হলে হামলায় আদালতে তিনজন সন্দেহভাজন দোষী সাব্যস্ত
চীনের  গণতান্ত্রিক প্রক্রিয়া বিঘ্নিত করার সঙ্গে জড়িত থাকার অভিযোগ আনা ব্যক্তিদের বিরুদ্ধে সোমবার নিষেধাজ্ঞা আরোপ করবে ব্রিটেন চীনের গণতান্ত্রিক প্রক্রিয়া বিঘ্নিত করার সঙ্গে জড়িত থাকার অভিযোগ আনা ব্যক্তিদের বিরুদ্ধে সোমবার নিষেধাজ্ঞা আরোপ করবে ব্রিটেন
রমজানে হামলা সহিংসতায় ইন্ধন জোগাচ্ছে রমজানে হামলা সহিংসতায় ইন্ধন জোগাচ্ছে
ধর্ষণের অভিযোগের মুখে ট্রাম্পের সমর্থনের পক্ষে ন্যান্সি মেস, ব্যক্তিগত অভিজ্ঞতা শেয়ার ধর্ষণের অভিযোগের মুখে ট্রাম্পের সমর্থনের পক্ষে ন্যান্সি মেস, ব্যক্তিগত অভিজ্ঞতা শেয়ার
সংসদে বিএনপির নিবন্ধন বাতিলের দাবি তুললেন নিখিল সংসদে বিএনপির নিবন্ধন বাতিলের দাবি তুললেন নিখিল
চোরাই অটো রিক্সাও ব্যাটারিসহ ২ জনকে আটক করেছেন বাঞ্ছারামপুর মডেল থানা পুলিশ। চোরাই অটো রিক্সাও ব্যাটারিসহ ২ জনকে আটক করেছেন বাঞ্ছারামপুর মডেল থানা পুলিশ।
নেত্রকোণায় আওয়ামী লীগের নেতাকে কুপিয়ে হত্যা নেত্রকোণায় আওয়ামী লীগের নেতাকে কুপিয়ে হত্যা
সীমান্তের ওপার থেকে আসা গোলার আঘাতে দুই জন নিহত সীমান্তের ওপার থেকে আসা গোলার আঘাতে দুই জন নিহত
বর্ডারগার্ড (বিজিবি) সদস্যদেরকে ধৈর্য ধারণ করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্ডারগার্ড (বিজিবি) সদস্যদেরকে ধৈর্য ধারণ করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)