শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

Daily Pokkhokal
রবিবার, ৯ জুলাই ২০১৭
প্রথম পাতা » বিনোদন | ব্রেকিং নিউজ | রাজনীতি » আন্দোলন ও নির্বাচনের জন্য বিএনপি প্রস্তুত: দুদু
প্রথম পাতা » বিনোদন | ব্রেকিং নিউজ | রাজনীতি » আন্দোলন ও নির্বাচনের জন্য বিএনপি প্রস্তুত: দুদু
৩৪০ বার পঠিত
রবিবার, ৯ জুলাই ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

আন্দোলন ও নির্বাচনের জন্য বিএনপি প্রস্তুত: দুদু

---
পক্ষকাল ডেস্কঃবিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, আন্দোলন ও নির্বাচন দুটোর জন্যই বিএনপি সম্পূর্ণরুপে প্রস্তুত আছে। তবে সেই নির্বাচন শেখ হাসিনার অধীনে নয়।

রবিবার জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন ঢাকা মহানগর উত্তর আয়োজিত ‘বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদীন ফারুক ও আয়োজিত সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপনসহ সকল রাজবন্দীদের মুক্তির দাবিতে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

দুদু বলেন, ‘দেশে সুষ্ঠু নির্বাচনের প্রধান প্রতিবন্ধক শেখ হাসিনা। তার পদত্যাগের মধ্য দিয়ে আমরা একটি সুষ্ঠু নির্বাচনের গ্যারান্টি দিতে পারি। এর বাহিরে বিকল্প কোন পথ আছে বলে মনে হয় না।’

দুদু আরো বলেন, , শেখ হাসিনা কি জিনিস তার অধিনে কেমন নির্বাচন হতে পারে ২০১৪ সালের ৫ জানুয়ারি জাতি দেখেছে। তার (শেখ হাসিনা) অধীনে সুষ্ঠু নির্বাচন হতে পারে তিনি নিজেই বিশ্বাস করেন না। তার পদত্যাগের মধ্য দিয়েই আমরা কেবলমাত্র একটি সুষ্ঠু নির্বাচনের গ্যারান্টি দিতে পারি।

জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি মোস্তফা গাজীর সভাপতিত্বে মানববন্ধনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবি এম মোশাররফ হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কাদের গনি চৌধুরী, ন্যাপের মহাসচিব গোলাম মোস্তফা ভূইয়া প্রমুখ।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)