শিরোনাম:
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

Daily Pokkhokal
শনিবার, ৩ জানুয়ারী ২০১৫
প্রথম পাতা » অর্থনীতি » বাণিজ্যমেলায় ওয়ালটনের ৩০ নতুন পণ্য
প্রথম পাতা » অর্থনীতি » বাণিজ্যমেলায় ওয়ালটনের ৩০ নতুন পণ্য
৩৭১ বার পঠিত
শনিবার, ৩ জানুয়ারী ২০১৫
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বাণিজ্যমেলায় ওয়ালটনের ৩০ নতুন পণ্য

---
স্টাফ রিপোর্টার:
ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার তৃতীয় দিন পার হচ্ছে শনিবার। এ দিন মেলা ঘুরে দেখা গেছে এবছর দেশীয় পণ্যের পসরাই বেশি। ক্রেতা-দর্শনার্থীও বেশি ভিড় করছে এসব প্যাভিলিয়ন ও স্টলগুলোতে। দেশীয় প্রতিষ্ঠানগুলোর মধ্যে ওয়ালটন, আরএফএল, রানার, যমুনা ও মাইওয়ানসহ আরো অনেক প্রতিষ্ঠান মেলায় তাদের নিজেস্ব পণ্য প্রদর্শন করছে।

ওয়ালটন প্যাভিলিয়নের ম্যানেজার আকরামুজ্জামান অপু জানান, এবার ওয়ালটন পণ্যের মানের সঙ্গে সঙ্গে জোর দিয়েছে প্যাভিলিয়নের সৌন্দর্যের বিষয়টিতে। আগে দর্শনধারী, পরে গুণবিচারী। দর্শক ক্রেতারা প্যাভিলিয়ন দেখে ভেতরে না এসে থাকতে পারবেন না। আর ভেতরে এসে দেখবেন উচ্চমানসম্পন্ন সব প্রযুক্তি পণ্য।

দেশীয় ইলেক্ট্রনিক্স, অটোমোবাইলস ও হোম এপ্লায়েন্স পণ্য উৎপাদন ও বাজারজাতকারী প্রতিষ্ঠান ওয়ালটন মেলাকে ঘিরে ব্যাপক প্রস্তুতি নিয়েছে। মেলা উপলক্ষে ওয়ালটন নিয়ে এসেছে নতুন ৩০ মডেলের পণ্য। সেই সঙ্গে দৃষ্টিনন্দন ও আকর্ষণীয় প্যাভিলিয়ন এবং উচ্চমান সম্পন্ন পণ্য দিয়ে মেলায় আগতদের মন জয় করার প্রচেষ্টা রয়েছে।

টেলিভিশন, ফ্রিজ, এয়ারকুলার, মোটরসাইকেল, মোবাইল, হোম ও কিচেন এপ্লায়েন্স পণ্যের নতুন অন্তত ৩০টি মডেল থাকছে ওয়ালটন প্যাভিলয়ন ও স্টলে। পাশাপাশি প্রত্যেক পণ্যে দেওয়া হচ্ছে আকর্ষণীয় ছাড়।

ওয়ালটনের বিপণন বিভাগের প্রধান এমদাদুল হক সরকার জানান, মেলায় ২৫৪ ও ৩১৭ লিটারের নতুন মডেলের ফ্রিজ এনেছে ওয়ালটন। এছাড়া বাজারে ছাড়ার অপেক্ষায় আছে এমন মডেলের সংখ্যা ১১। ফ্রিজের ক্ষেত্রে রয়েছে মেলায় সর্বোচ্চ এক হাজার টাকা পর্যন্ত ছাড়। মেলায় আকর্ষণীয় মূল্য ছাড় পাওয়া যাচ্ছে ব্লেন্ডার, হেয়ার স্ট্রেটনার, রাইস কুকারসহ নিত্য প্রয়োজনীয় গৃহস্থালি পণ্যে।

তাছাড়া মেলায় এসেছে ওয়ালটনের নতুন মডেলের টিভি। এর মধ্যে ৩২ ইঞ্চি ইন্টারনেট সার্ফিং টিভি, ১৯ ও ২৪ ইঞ্চি কালারলাইন এলইডি, ৫৫ ও ৬৫ ইঞ্চি কার্ভ ও এলইডি (অর্গানিক লাইট ইমিটিং ডায়াড) টিভি এবং ৬৫ ইঞ্চি এএইচডি (আল্ট্রা হাই ডেফিনেশন) থ্রিডি স্মার্ট টিভি অন্যতম। নতুন মডেলের এসব টিভি ক্রেতাদের আকর্ষণের শীর্ষে থাকবে।

এরই মধ্যে ওয়ালটন বাজারে এনেছে ৩৪টি বিভিন্ন ধরনের হোম ও কিচেন এপ্লায়েন্স। আর মেলায় যোগ হয়েছে নতুন ‘এয়ার ফ্লাইয়ার’ প্রযুক্তির কুকার। এই কুকারে রান্না করতে আলাদাভাবে তেলের প্রয়োজন হয় না।

ওয়ালটনের বিপণন বিভাগের অতিরিক্ত পরিচালক (মোবাইল বিভাগ) এসএম রেজওয়ান আলম শিপলু বলেন, বিক্রয়ের দিক থেকে ওয়ালটন মোবাইল দেশের বাজারে দ্বিতীয় সর্বোচ্চ অবস্থানে রয়েছে। এবার প্রিমো সিরিজের এক্স-টু, এক্স-টু মিনি, এক্স-থ্রি, জেডএক্সসহ সর্বাধুনিক প্রযুক্তির প্রায় ৫০টি মডেলের মোবাইল সেট থাকছে বাণিজ্য মেলায়। নতুন মডেলের ওয়াল প্যাডও ক্রেতারা পাবেন আকর্ষণীয় ছাড়ে।

আকর্ষণীয় প্যাভেলিয়ন শক্ত স্টিলের কাঠামোর ওপর করা হয়েছে পুরো স্থাপনা। দর্শক- ক্রেতাদের যত ভিড়ই থাকুক, কোনো সমস্যা হবে না। নির্মাণ ও সাজসজ্জায় ব্যবহার করা হয়েছে এসএসএস, এলুমিনিয়াম কম্পোজিট প্যানেলসহ আধুনিক প্রযুক্তির নির্মাণ সামগ্রী। উচ্চ ক্ষমতাসম্পন্ন লিফট দিয়ে মানুষ ও পণ্য ওঠানো নামানো যাবে। তিনতলা বিশিষ্ট প্যাভিলিয়নে পণ্য প্রদর্শনের জন্য তৈরি হয়েছে আকর্ষণীয় কাঠামো। অত্যাধুনিক নিয়ন সাইনের পাশাপাশি সামনে থাকছে প্রাকৃতিক ফুলের মনোমুগ্ধকর বাগান।

মেলায় ওয়ালটনের সেলস ও ডিসপ্লে সেন্টার দুটি। ৮ নম্বর প্রিমিয়ার প্যাভিলিয়নটি তৈরি হয়েছে মেলার মূল প্রবেশদ্বার দিয়ে ঢুকে প্রধান টাওয়ারের পশ্চিম পাশে ফোয়ারা সংলগ্ন স্থানে। ২ নম্বর গেট এবং সার্ভিস গেট দিয়ে প্রবেশ করলে সামনেই পড়বে। এখানে প্রদর্শন ও বিক্রয় করা হবে প্রধানত ওয়ালটনের ফ্রিজ, টিভি, মোবাইল ফোন সেট ও মোটরসাইকেলের মতো পণ্য।

ওয়ালটন প্লাজার নামে বরাদ্দ নেওয়া হয়েছে ২০ নম্বর প্রিমিয়ার স্টল। এটি মূল গেট ও প্রধান টাওয়ারের দক্ষিণ পাশে পড়েছে। এখানে ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেনসহ হোম, কিচেন ও ইলেকট্রিক এপ্লায়েন্স বিক্রি হবে।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)