শিরোনাম:
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

Daily Pokkhokal
বৃহস্পতিবার, ২২ জানুয়ারী ২০১৫
প্রথম পাতা » » বাণিজ্য মেলায় ওয়ালটনের ৩৫৪ মডেলের পণ্য
প্রথম পাতা » » বাণিজ্য মেলায় ওয়ালটনের ৩৫৪ মডেলের পণ্য
৩৪৪ বার পঠিত
বৃহস্পতিবার, ২২ জানুয়ারী ২০১৫
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বাণিজ্য মেলায় ওয়ালটনের ৩৫৪ মডেলের পণ্য

---পক্ষকাল প্রতিবেদক : এবারের বাণিজ্য মেলায় ৩৫৪ মডেলের পণ্য প্রদর্শন ও বিক্রি করছে দেশীয় প্রতিষ্ঠান ওয়ালটন। এসব পণ্য নিয়ে ভীষণ আশাবাদি ওয়ালটন কর্তৃপক্ষ।

এবার ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় দুটি সেলস ও ডিসপ্লে সেন্টার নিয়েছে ওয়ালটন।

৮ নম্বর প্রিমিয়ার প্যাভিলিয়নটি তৈরি হয়েছে মেলার মূল প্রবেশদ্বার দিয়ে ঢুকে প্রধান টাওয়ারের পশ্চিম পাশে ফোয়ারা সংলগ্ন স্থানে। ওয়ালটনের ফ্রিজ, টিভি, মোবাইল ফোন সেট ও মোটরসাইকেলসহ অন্যান্য পণ্য। এছাড়া মূল গেট ও প্রধান টাওয়ারের দক্ষিণ পাশে রয়েছে ২০ নম্বর প্রিমিয়ার স্টলটি। এখানে ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেনসহ হোম, কিচেন ও ইলেকট্রিক এ্যাপ্লায়েন্স বিক্রি হচ্ছে।

ওয়ালটন প্রিমিয়ার প্যাভিলিয়নের ম্যানেজার আকরামুজ্জামান অপু বলেন, ওয়ালটন ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল পণ্যে দেশের শীর্ষ ব্র্যান্ড। একারণেই ওয়ালটন ক্রেতাদের কাছে দায়বদ্ধ। আর তাই পণ্যের গুনগত উচ্চমান এবং সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করতে চান তারা।

তিনি বলেন, সময়ের প্রয়োজনে ওয়ালটন পণ্যের মডেল, ডিজাইন ও কালারে নতুনত্ব থাকে। আছে এবারো। চলতি বাণিজ্য মেলায় ৩৫৪ মডেলর পণ্য প্রদর্শন ও বিক্রি করছে ওয়ালটন।

জানা গেছে, মেলায় ওয়ালটনের রয়েছে ৪৪ মডেলের ফ্রিজ; ৭৬ মডেলের এলইডি, ৩৬ মডেলের সিআরটি ও ৩ মডেলের  আল্ট্রাএইচডি টেলিভিশন; ২২ মডেলের স্মার্টফোন; ৮ মডেলের ট্যাব; ১২ মডেলের মোটরবাইক; ১৬ মডেলের জেনারেটর; ১০ মডেলের এয়ার কন্ডিশনার; ১৩ মডেলের রাইস কুকার; ১২ মডেলের কিচেন কুকওয়্যার; ৪ মডেলের আইরন মেশিন; ৯ মডেলের ইলেকট্রিক কেটলি; ৬ মডেলের আইপিএস; ৬ ধরনের অটো ভোল্টেজ স্টাবিলাইজার; ৮ মডেলের ব্লেন্ডার; ৯ টি মডেলের রিচার্জেবল ফ্যান; এলইডি বাল্ব ১০ মডেলের; ৪ মডেলের সুইং মেশিন; সম্যান সংখ্যক মডেলের ওভেন, ডিভিডি প্লেয়ার, ইন্ডাকশন কুকার ও হেয়ার ড্রায়ার; ৩ টি করে মডেল রয়েছে এয়ার কুলার, ওয়াশিং মেশিন ও রিচার্জেবল পোর্টেবল ল্যাম্প। এছাড়া ২টি করে মডেল রয়েছে জুসার মেশিন, মাল্টিকুকার, টোস্টার, গ্যাস স্টোভ ও ওয়াটার ডিস্পেন্সারের। এর বাইরে সিঙ্গেল মডেলের ওয়েট মেশিন; ইলেকট্রিক ওভেন, প্রেসার কুকার, ভেজিটেবল (সালাদ) মেকার; ফুড প্রসেসর, ক্লথ ড্রায়ার, স্যান্ডউইচ মেকার, মপ সেট  (ফ্লোর ও গাড়ি পরিস্কারের জন্য), রুম হিটার, স্ট্যান্ড মিক্সার/বিটারস ও এয়ার ফ্রাইয়ার নিয়ে এসেছে ওয়ালটন।

মেলায় আপকামিং যেসকল মডেল প্রদর্শন করা হচ্ছে তার মধ্যে অন্যতম ৮৫ ইঞ্চি ও ৬৫ ইঞ্চি ইউএইচডি-থ্রিডি-ফোরকে এবং ৫৫ ইঞ্চি কার্ভ ইউএইচডি মডেলের টেলিভিশন, পোর্টেবল ক্যাসেট ও স্ট্যান্ড টাইপ এসি; শব্দবিহীন সুপার সাইলেন্ট জেনারেটর এবং নতুন মডেলের এনএক্স মোটরবাইক।

ওয়ালটনের বিপণন বিভাগের নিবার্হী পরিচালক এমদাদুল হক সরকার বলেন, এবার নতুন ও আপকামিংসহ মোট ৪৪ টি মডেলের ফ্রিজ নিয়ে এসেছে ওয়ালটন। নতুন এসেছে ২৫৪ লিটার, ৩১৭ লিটার ২৯৫ লিটার ও ৩৪৬ লিটারের ফ্রিজ। পাশাপাশি উন্নতমানের আরো ৯টি মডেলের আপকামিং ফ্রিজ প্রদর্শন করা হচ্ছে। ওয়ালটন ব্র্যান্ডের এনার্জি সেভিং ও পরিবেশ বান্ধব উচ্চপ্রযুক্তির এলইডি বাল্ব মেলায় ব্যাপক প্রশংসিত হচ্ছে।

ওয়ালটন কর্তৃপক্ষের মতে, ওয়ালটনের হোম ও কিচেন এপ্লায়েন্স নিয়ে ব্যাপক আগ্রহী হয়ে উঠেছেন গৃহিণীরা। ঘরকন্যার কাজ সহজ করে দিতে বিভিন্ন ধরনের হোম ও কিচেন এ্যাপ্লায়েন্স স্বস্তি নিয়ে এসেছে প্রাত্যহিক কাজকর্মে। এর মধ্যে উল্লেখযোগ্য এয়ার ফ্রাইয়ার, ব্লেন্ডার, জুসার, ফুড প্রসেসর, গ্যাস স্ট্যোভ, রাইস কুকার, মাল্টি কুকার, ইলেকট্রিক কেটলি ও কুকওয়্যার। ৬৪ মডেলের হোম ও কিচেন এপ্ল্যায়েন্স আছে ওয়ালটনের। এরমধ্যে ৩০টি মডেল নতুন এসেছে মেলা উপলক্ষে।

জানা গেলো, বিশেষ করে বিদেশি ক্রেতাদের ওয়ালটন পণ্যের গুণগত মান সম্পর্কে ধারণা দেয়ার লক্ষ্যে রফতানির জন্য প্রস্তুতকৃত বেশকিছু আপকামিং মডেলের ফ্রিজ ও টেলিভিশন প্রদর্শন করা হচ্ছে।

সরেজমিনে দেখা গেলো, স্মার্টফোন প্রেমীদের ব্যাপক ভীড় ওয়ালটন প্যাভিলিয়নে। মেলায় ওয়ালটনের ৩০ মডেলের আকর্ষণীয় কালারের ৪৮ ধরনের স্মার্টফোন ও ট্যাব প্রদর্শন করা হচ্ছে। সবর্শেষ যুক্ত হয়েছে উন্নত প্রযুক্তির স্মার্টফোন প্রিমো জেড ও ওয়ালপ্যাড-জি।

ওয়ালটনের মোবাইল ফোন গবেষণা এবং উন্নয়ন বিভাগের সহকারি মহাব্যবস্থাপক ইঞ্জিনিয়ার মশিউর হোসেন জানান, সকল শ্রেণীর ক্রেতাদের চাহিদা পূরণের লক্ষ্যে ৩,৮০০ টাকা থেকে শুরু করে ৩০,০০০ টাকা মূল্যের স্মার্টফোন দিচ্ছে ওয়ালটন। এছাড়া ৮ মডেলের ট্যাব পাওয়া যাচ্ছে ১৩,৫০০ টাকা থেকে ২৩,০০০ টাকার মধ্যে।

তিনি আরো জানান, মেলা উপলক্ষে হ্যান্ডসেটভেদে ২ থেকে ২০ শতাংশ পর্যন্ত নগদ ছাড় দিচ্ছে ওয়ালটন।



এ পাতার আরও খবর

নানা আয়োজনে নববর্ষ বরণের প্রস্তুতি নানা আয়োজনে নববর্ষ বরণের প্রস্তুতি
রাশিয়া পারমাণবিক অস্ত্র ব্যবহার করতে প্রস্তুত রাশিয়া পারমাণবিক অস্ত্র ব্যবহার করতে প্রস্তুত
পুতিনের বিরুদ্ধে সুরক্ষার জন্য যুক্তরাজ্যের পারমাণবিক প্রতিরোধকে জোরদার করার প্রতিশ্রুতি দিয়েছেন সুনাক পুতিনের বিরুদ্ধে সুরক্ষার জন্য যুক্তরাজ্যের পারমাণবিক প্রতিরোধকে জোরদার করার প্রতিশ্রুতি দিয়েছেন সুনাক
মস্কোর কনসার্ট হলে হামলায় আদালতে  তিনজন সন্দেহভাজন দোষী সাব্যস্ত মস্কোর কনসার্ট হলে হামলায় আদালতে তিনজন সন্দেহভাজন দোষী সাব্যস্ত
কনসার্ট হল গণহত্যার সন্দেহভাজনদের আদালতে হাজির, মৃতের সংখ্যা বাড়ছে কনসার্ট হল গণহত্যার সন্দেহভাজনদের আদালতে হাজির, মৃতের সংখ্যা বাড়ছে
গণতান্ত্রিক প্রক্রিয়ায় ‘চীনা হস্তক্ষেপ “নিয়ে নিষেধাজ্ঞার দিকে নজর দেবে যুক্তরাজ্য গণতান্ত্রিক প্রক্রিয়ায় ‘চীনা হস্তক্ষেপ “নিয়ে নিষেধাজ্ঞার দিকে নজর দেবে যুক্তরাজ্য
মস্কো হামলার পর ইসলামিক স্টেট নিয়ে যুক্তরাজ্যের ‘একেবারে’ উদ্বিগ্ন হওয়া উচিতঃ হান্ট মস্কো হামলার পর ইসলামিক স্টেট নিয়ে যুক্তরাজ্যের ‘একেবারে’ উদ্বিগ্ন হওয়া উচিতঃ হান্ট
ন্যাটোর মিত্র রাশিয়ার সঙ্গে ‘সরাসরি যুদ্ধ’ বাধাগ্রস্ত করার জন্য মর্মান্তিক সতর্কতা জারি করেছে ন্যাটোর মিত্র রাশিয়ার সঙ্গে ‘সরাসরি যুদ্ধ’ বাধাগ্রস্ত করার জন্য মর্মান্তিক সতর্কতা জারি করেছে
চীনের  গণতান্ত্রিক প্রক্রিয়া বিঘ্নিত করার সঙ্গে জড়িত থাকার অভিযোগ আনা ব্যক্তিদের বিরুদ্ধে সোমবার নিষেধাজ্ঞা আরোপ করবে ব্রিটেন চীনের গণতান্ত্রিক প্রক্রিয়া বিঘ্নিত করার সঙ্গে জড়িত থাকার অভিযোগ আনা ব্যক্তিদের বিরুদ্ধে সোমবার নিষেধাজ্ঞা আরোপ করবে ব্রিটেন
রমজানে হামলা সহিংসতায় ইন্ধন জোগাচ্ছে রমজানে হামলা সহিংসতায় ইন্ধন জোগাচ্ছে

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)