শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ আগস্ট ২০২২, ৩ ভাদ্র ১৪২৯

Daily Pokkhokal
সোমবার, ৩০ ডিসেম্বর ২০১৯
প্রথম পাতা » খেলাধুলা | ব্রেকিং নিউজ » বিপিএল খেলতে আসছেন হাশিম আমলা
প্রথম পাতা » খেলাধুলা | ব্রেকিং নিউজ » বিপিএল খেলতে আসছেন হাশিম আমলা
১১৯ বার পঠিত
সোমবার, ৩০ ডিসেম্বর ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিপিএল খেলতে আসছেন হাশিম আমলা

---

পক্ষকাল সংবাদ-

প্রথমবারের মতো বিপিএলে খেলতে বাংলাদেশে আসছেন দক্ষিণ আফ্রিকার তারকা ব্যাটসম্যান হাশিম আমলা। বঙ্গবন্ধু বিপিএলে খুলনা টাইগার্সের হয়ে মাঠ মাতাবেন তিনি। বিপিএল খেলতে শিগগিরই ঢাকার মাটিতে পা রাখবেন প্রোটিয়া এ ওপেনার। খুলনার টিম ম্যানেজার নাফিস ইকবাল এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, ‘আমলা টুর্নামেন্টের শেষ পর্যন্ত খেলবেন। এছাড়া পাকিস্তানের পেস বোলিং অলরাউন্ডার আমির ইয়ামিনও দলের সঙ্গে যোগ দিচ্ছেন।’

এখন পর্যন্ত ১৫৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ১২৬ স্ট্রাইক রেটে ৪২৮৪ রান করেছেন আমলা। তার নামের পাশে রয়েছে ২৭টি হাফসেঞ্চুরি ও ২টি সেঞ্চুরি। তাকে নিয়ে নিজেদের ব্যাটিং শক্তি ও গভীরতা বাড়িয়েছে খুলনা। মুশফিকুর রহিমের নেতৃত্বে চলতি বিপিএলে দুর্দান্ত খেলছে খুলনা। ৭ ম্যাচে ২ হার ও ৫ জয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে তারা। আগামী ৩ জানুয়ারি শক্তিশালী ঢাকা প্লাটুনের বিপক্ষে নামবে দলটি। ওই দিনই মাঠে দেখা যেতে পারে হাশিম আমলাকে।

খুলনা টাইগার্স স্কোয়াড:

মুশফিকুর রহিম (অধিনায়ক), শফিউল ইসলাম, নাজমুল হোসেন শান্ত, আমিনুল ইসলাম বিপ্লব, শামসুর রহমান শুভ, মোহাম্মদ সাইফ হাসান, মেহেদী হাসান মিরাজ, শহিদুল ইসলাম, আলিস আল ইসলাম, তানভির ইসলাম, রাইলি রুশো, রবি ফ্রাইলিঙ্ক, মোহাম্মদ আমির, নাজিবউল্লাহ জাদরান, রহমানউল্লাহ গুরবাজ, আমির ইয়ামিন ও হাশিম আমলা।



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)