শিরোনাম:
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

Daily Pokkhokal
রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯
প্রথম পাতা » খেলাধুলা | বিনোদন | ব্রেকিং নিউজ » টিকিটের দাম শুনে অবাক সালমান-ক্যাটরিনার ম্যানেজার!
প্রথম পাতা » খেলাধুলা | বিনোদন | ব্রেকিং নিউজ » টিকিটের দাম শুনে অবাক সালমান-ক্যাটরিনার ম্যানেজার!
৩২২ বার পঠিত
রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

টিকিটের দাম শুনে অবাক সালমান-ক্যাটরিনার ম্যানেজার!

---

পক্ষকাল সংবাদ-

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) জমকালো উদ্বোধন আজ। এ উদ্বোধনীতে সুরের মূর্ছনায় দর্শক মাতাবেন লাল-সবুজের আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ব্যান্ড তারকা জেমস ও মমতাজের মতো জীবন্ত কিংবদন্তিরা। একইসঙ্গে থাকছেন বলিউড সুপারস্টার সালমান খান, ক্যাটরিনা কাইফ, সনু নিগাম ও কৈলাশ খের।

জানা গেছে, এ অনুষ্ঠানের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঢাকার মিরপুরে শেরে বাংলা স্টেডিয়ামের সবুজ গালিচায় বসে জাকজমকপূর্ণ এই অনুষ্ঠান দেখতে লাগবে ১০ হাজার টাকা। মাঠের ভেতরে মঞ্চের ৩০/৪০ গজ দূরে চেয়ারে বসে যারা দেখবেন, তাদের ১০ হাজার টাকা মূল্যের টিকিট কিনতে হবে। তার পেছনে ৫০ থেকে ৬০ গজ দূরে বসে যারা দেখবেন, সেই টিকেটের মূল্য ধরা হয়েছে ৫ হাজার টাকা।

এছাড়া গ্র্যান্ডস্ট্যান্ড ও ক্লাব হাউজের টিকেটের মূল্য যথাক্রমে আড়াই ও এক হাজার টাকা। এই মূল্য শুনে রীতিমতো বিস্মিত হয়েছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফের ম্যানেজার। শনিবার সাংবাদিকদের এ তথ্য জানিয়ে বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল জানান, সালমান খান ও ক্যাটরিনা কাইফের ম্যানেজার তো টিকিটের মূল্য দেখে অবাক। এত কম দামে টিকিট! তিনি মনে করেছিলেন টিকিটের দাম হবে আরও চড়া।

উল্লেখ্য, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বিপিএলের এই বিশেষ সংস্করণের আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। খেলা মাঠে গড়াবে ১১ ডিসেম্বর। এবারের বিপিএলে অংশ নিচ্ছে মোট ৭টি দল। এই আসরে কোনো ফ্র্যাঞ্চাইজি নেই। ক্রিকেট বোর্ডের অধীনেই পরিচালিত হবে প্রত্যেক দল। বিকাল সাড়ে ৪টায় শুরু জমকালো উদ্বোধনী অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল নিউজ টোয়েন্টিফোর। উদ্বোধনী অনুষ্ঠানটি স্পন্সর করছে বসুন্ধরা গ্রুপ।



এ পাতার আরও খবর

চরম নাটকীয়তার পর ‘যৌথ চ্যাম্পিয়ন’ বাংলাদেশ-ভারত চরম নাটকীয়তার পর ‘যৌথ চ্যাম্পিয়ন’ বাংলাদেশ-ভারত
ইউনিভার্সাল  রেকর্ড ফর্মে প্রথম বাংলাদেশ হিসেবে ইউনিভার্সাল বুকেনাম। অন্তর্ভুক্ত করলেন সুইজারল্যান্ড প্রবাসী গ্র্যান্ডমাস্টার কারাতে ডক্টর মোহা : গোলাম জাকারিয়া ইউনিভার্সাল রেকর্ড ফর্মে প্রথম বাংলাদেশ হিসেবে ইউনিভার্সাল বুকেনাম। অন্তর্ভুক্ত করলেন সুইজারল্যান্ড প্রবাসী গ্র্যান্ডমাস্টার কারাতে ডক্টর মোহা : গোলাম জাকারিয়া
প্রেমজিত সেন ওয়ার্ল্ড কারাতে ফেডারেশন থেকে  বহিষ্কারের পর ও বাংলাদেশের সেমিনারে আসলেন প্রেমজিত সেন ওয়ার্ল্ড কারাতে ফেডারেশন থেকে বহিষ্কারের পর ও বাংলাদেশের সেমিনারে আসলেন
বিশ্বকাপের টিকিট পেতে মাঠে নামছে ব্রাজিল বিশ্বকাপের টিকিট পেতে মাঠে নামছে ব্রাজিল
চোখের জলে মেসির বিদায় চোখের জলে মেসির বিদায়
অলিম্পিকসে ফুটবলের মুকুট ধরে রাখল ব্রাজিল অলিম্পিকসে ফুটবলের মুকুট ধরে রাখল ব্রাজিল
পর্দা নামল টোকিও অলিম্পিকসের, অপেক্ষা প্যারিসের পর্দা নামল টোকিও অলিম্পিকসের, অপেক্ষা প্যারিসের
করোনা আক্রান্ত শচীন করোনা আক্রান্ত শচীন
কিউই পেসারে আসা-যাওয়ার মিছিলে টাইগাররা কিউই পেসারে আসা-যাওয়ার মিছিলে টাইগাররা
আজকে নতুনত্ব অধিনায়ক ঘোষণা হবে বাংলাদেশের আজকে নতুনত্ব অধিনায়ক ঘোষণা হবে বাংলাদেশের

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)