শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

Daily Pokkhokal
শনিবার, ১৬ নভেম্বর ২০১৯
প্রথম পাতা » বিনোদন | ব্রেকিং নিউজ » যে কারণে তড়িঘড়ি বিয়ে করছেন মিয়া খলিফা
প্রথম পাতা » বিনোদন | ব্রেকিং নিউজ » যে কারণে তড়িঘড়ি বিয়ে করছেন মিয়া খলিফা
৩১২ বার পঠিত
শনিবার, ১৬ নভেম্বর ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

যে কারণে তড়িঘড়ি বিয়ে করছেন মিয়া খলিফা

---

পক্ষকাল সংবাদ-

পর্নস্টার মিয়া খলিফা, বেশ কয়েক বছর আগে পর্ন ইন্ডাস্ট্রি ছেড়ে দিয়েছেন। তবু এখনও তাঁকে পর্নস্টার হিসেবেই চেনেন সকলে। এবার নতুন পরিচয়ের খোঁজে আই তারকা। জানা গেছে, শিগগিরই বিয়ের পিঁড়িতে বসছেন মিয়া। ৬ মাসের মধ্যে বিয়ে সেরে ফেলার ঘোষণা দিয়েছেন তিনি। আর এই ঘোষণা দিতেই শুরু হয়েছে নানা জল্পনা।

দীর্ঘদিন ধরেই এই বিষয়ে গুঞ্জন ছিল। তবে এখন শোনা যাচ্ছে মিয়ারই নাকি বিয়ের করার জন্যে তাড়া লেগে গেছে। আর সবকিছু ঠিক থাকলে আগামী বছরের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি। দীর্ঘদিনের বয়ফ্রেন্ড রবার্ট স্যান্ডবার্গের সঙ্গেই বিয়ে হতে যাচ্ছে তাঁর। যদিও এভাবে বিয়ে করার জন্যে কেন এত তাড়াতাড়ি তা নিয়ে শুরু হয়েছে জল্পনা। এ বিষয়ে নেটিজেনদের প্রশ্ন, তাহলে কী সুখবর দিতে চলেছেন মিয়া খালিফা? যদিও তাঁর অনুরাগীদের এহেন প্রশ্নবানে মুখ খুলতে বাধ্য হয়েছেন মিয়া।

নিজেই সমস্ত জল্পনা উড়িয়ে বলছেন, না, আমি মোটেও প্রেগনেন্ট নই ৷ শুধুমাত্র হবু বরের ক্যারিয়ারের টাইমিং অনুযায়ী পুরো পরিকল্পনা করা হয়েছে। কয়েক বছর আগে নীলছবির জগতকে পাকাপাকিভাবে বিদায় জানিয়েছেন মিয়া। এরপর মার্চে বিশেষ বন্ধু রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে বাকদান পর্ব সারেন তিনি। সে সময় তিনি জানান, আপাতত বিয়ে করার কোনও তাড়াহুড়ো নেই তাঁর। ২০২১ এর আগে তো নয়ই। কিন্তু হঠাৎই বিয়ের তারিখ একবছরেরও বেশি এগিয়ে এনে ৬ মাসের মধ্যে বিয়ে সেরে ফেলার কথা ঘোষণা দিতেই শুরু হয় প্রেগনেন্সির জল্পনা ৷ যদিও এটা মিয়া নিজেই খারিজ করে দিয়েছেন।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)